1. admin@dainiksokalerbarta.com : admin :
  2. admin@4pin.net : hirok : hirok
  3. user@dainiksokalerbarta.com : Ahmed Sayeeka : Sayeeka Ahmed
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শেষ পর্যন্ত ড্র করে বেঁচে গেল ইন্টার মায়ামি, লুইস সুয়ারেজের গোলে মান রক্ষা । গাজীপুরে ১০৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ গাজীপুরে অপহরণ ও সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের মূলহোতাসহ পাঁচ জন ছিনতাইকারীকে গ্রেফতার – করেছে র‍্যাব – ১ সালনা হাইওয়ে থানায় ওপেন হাউজ ডে পালন মেসির ১৯ তম গোল আর এসিস্টে শক্তিশালী সেভিলাকে পরাজিত করে বার্সেলোনা চালকের অসতর্কতা আর আইন না মেনে গাড়ি চালনায় জীবন গেল অনেকের ।এই দায় কার? আগামীকাল আবার মুখোমুখি বার্সেলোনা এবং সেভিলা মেসির জোড়া গোল আর এসিস্টে স্প্যানিশ লা লিগায় জয়ে ফিরেছে বার্সালোনা । ম্যারাডোনা, তার মৃত্যুর কারণ নিয়ে শুরু হয়েছে নতুন কান্ড, শুরু হয়েছে তদন্ত । সুন্দরবনে কাকড়া ধরতে গিয়ে বাঘের আস্তানায় দুই জেলে মিজান ও রতন

করোনাকে জয় করে সুস্থ হলেন আরও ৫২ পুলিশ সদস্য

  • আপডেট বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৯১১ বার দেখা হয়েছে


১৬ ও ১৭ জুন দুই দিনে বাংলাদেশ পুলিশের আরও ৫২ জন করোনা আক্রান্ত পুলিশ সদস্য করোনা ভাইরাসকে জয় করে করোনা মুক্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন।

তাদের নমুনা পরীক্ষা-নিরীক্ষা করার পর বিশেজ্ঞ চিকিৎসকগণ তাদের করোনা মুক্ত ও সুস্থ ঘোষণা করেন। আজ বিকালে হাসপাতাল কর্তৃপক্ষ সুস্থ হওয়া পুলিশ সদস্যদের বিদায় জানান।

বাংলাদেশ পুলিশের করোনায় আক্রান্ত সদস্যগণ কেন্দ্রীয় রাজারবাগ পুলিশ হাসপাতাল (সিপিএইচ) ছাড়াও বিভাগীয় আধুনিক হাসপাতালগুলোতে চিকিৎসা গ্রহণ করছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের বিষয়ে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে সু-চিকিৎসার ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।
এ পর্যন্ত চার সহস্রাধিকের বেশি করোনায় আক্রান্ত পুলিশ সদস্য করোনা মুক্ত হয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব পূণরায় পালন করছেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2019 Dainik Sokaler Barta
Theme Customized By BreakingNews